গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় এবার বাদল ও ইউপি সদস্য রিমান্ডে

0
90

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রধান আসামি বাদলের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসঙ্গে ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগের দুইদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। মঙ্গলবার বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসফিকুল হক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক জানান, আদালতে বাদলের দুই মামলায় ১০ দিন ও ২০ দিন আর সোহাগের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে আদালত বাদলের সাতদিন ও সোহাগের দুইদিনের রিমান্ড মঞ্জুর করে। ৫ অক্টোবর রাতে বাদলকে প্রধান আসামি করে নয়জনের বিরুদ্ধে দুইটি মামলা করেন নির্যাতনের শিকার গৃহবধূ।

৪ অক্টোবর দুপুরে ঘটনার ৩২ দিন পর নারীকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতনের ভিডিও ফেসবুকে প্রকাশ হলে মুহূর্তেই ভাইরাল হয়। ঘটনার পর থেকে ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিত নারীর পরিবারকে কিছুদিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করে। এতে ঘটনাটি এলাকাবাসী ও প্রশাসনের অগোচরে থাকে। অবশেষে জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে।