উলিপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

0
71

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে গাছের মগ ডালে ফাঁসিতে ঝুলে আনাচ মিয়া (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে, রোববার (০৪ অক্টোবর) ভোরে মাদারটারী গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ধরনীবাড়ী মাদারটারী গ্রামের সোহরাব হোসেন খোকার ছেলে আনাচ মিয়ার সাথে পাশ্ববর্তী চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কয়ারপাড়া এলাকার ফুল মিয়ার মেয়ে ফিরোজা বেগম (২১) এর ৬ মাস পূর্বে বিয়ে হয়। বর্তমানে ওই গৃহবধু চট্রগ্রামের একটি পোষাক কারখানায় কর্মরত আছেন। আনাচ মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

রোববার ভোরে সকলের অজান্তে আনাচ মিয়া বাড়ি সংলগ্ন একটি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সকালে তার ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।
ধরণীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আনাস মিয়া দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় ওই এলাকার ইউপি চেয়ারম্যানে উপস্থিতিতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।