রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক রেস্টুরেন্ট কর্মচারী নিহত

0
100

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল এলাকায় রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় এক হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট কর্মচারী নিহত হয়েছে।

নিহতের নাম দেলোয়ার হোসেন (২৬)। নিহত দেলোয়ার স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে কর্মচারী হিসেবে কাজ করত।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ শনিবার ভোর ৬টার দিকে বাটা সিগন্যাল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ডিএমপি’র নিউমার্কেট থানার উপ পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম এর উদ্ধৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরো জানান, মৃত দেলোয়ার হোসেন আজ ভোরে এলিফ্যান্ট রোডের বাসা থেকে কর্মস্থলে যাবার সময় বাটা সিগন্যাল ক্রসিংয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।দুর্ঘটনার পর অঞ্জাতনামা গাড়িটি কৌশলে পালিয়ে গেছে।

পুলিশ ও নিহতের মামা শ্বশুর মহসিন ভুইয়া জানান, মৃত দেলোয়ার চাঁদপুর সদর উপজেলার কমলাপুর গ্রামের মৃত. নজরুল ইসলাম কতোয়ালের ছেলে। সে এলিফ্যান্ট রোডের এসকে গলির একটি ভাড়া বাসায় থেকে স্টার কাবাব অ্যান্ড রেস্টুরেন্টে কর্মচারী হিসেবে কাজ করত।তিন ভাই দুই বোনের মধ্যে সে সবার ছোট। পুলিশের এ কর্মকর্তা আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। এঘটনায় নিউমার্কেট থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করেছে।