ধামরাইয়ে রোহিঙ্গা যুবতী ধর্ষণ, ধর্ষক আটক

0
110

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নে এক রোহিঙ্গা যুবতী ধর্ষণের শিকার হয়েছে। এ’ঘটনায় ধর্ষণকারী আবুল কালাম আজাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল গ্রামের একটি ফসলি জমিতে এ’ধর্ষণের ঘটনা ঘটেছে।

ধর্ষণকারী আবুল কালাম আজাদ (৪২) হলেন বাইশাকান্দা ইউনিয়নের পটল পূর্বপাড়া গ্রামের মৃত তুলা মিয়ার ছেলে।
ধর্ষণের এ’ঘটনায় মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় নাম ঠিকানা না জানা রোহিঙ্গা যুবতী (২০) মেয়েটি গত তিনদিন ধরে রঘুনাথপুর এলাকায় পাগল বেশে চলাফেরা করছিল।

ধর্ষণকারী আবুল কালাম আজাদ নাম, ঠিকানা না জানা মেয়েটিকে ভুল বুঝিয়ে একটি নৌকায় করে নিয়ে পটল গ্রামের একটি ফসলি জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় রোহিঙ্গা যুবতী মেয়েটি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এলে আবুল কালাম আজাদ দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে এলাকাবাসী আটককৃত ধর্ষক আবুল কালামকে পুলিশের কাছে সোপর্দ করে এ’সময় পুলিশ রোহিঙ্গা যুবতী মেয়েটিকে নিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

তবে মেয়েটিকে তার ঠিকানার কথা জানতে চাইলে সে শুধু তার বাবা জালাল মাঝি ও নিজের নাম বলতে পারে তবে ঠিকানা বলতে পারছে না তবে সে আরো বলেছে তার বাবা-মা কেউ নেই, দুই ভাই, পাঁচ বোন তারা কোথায় থাকে তাদের গ্রামের বাড়ি কোথায় কিছুই বলতে পারে না তবে নদী পার দিয়ে এদেশে এসেছে এটুকু বলতে পারে বলে পুলিশ জানিয়েছে।
এ’বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ ( ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা জানান ধর্ষিতাা ভাষা শুনে মনে হয় মেয়েটি রোহিঙ্গা।