খুলনায় আওয়ামী লীগ নেতার মায়ের মৃত্যুতে শোক

0
85

অাহছানুল অামীন জর্জ, খুলনা : খুলনার অাওয়ামী লীগ নেতা, আওয়ামী লীগের সাবেক মেয়র প্রার্থী মুক্তিযুদ্ধের সংগঠক ও স্বাধীন বাংলা ছাত্রসংগ্রাম পরিষদের অন্যতম নেতা মাহাবুবুল আলম হিরণের মা রিজিয়া বেগম (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বার্ধক্য জনিত অসুস্থতার কারণে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা বুধবার বাদ আসর পিটিআই জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, অধ্যক্ষ শহীদুল হক মিন্টু, চেয়ারম্যান দিদারুজ্জামান শিমুল।

এদিকে রিজিয়া বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্র্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা , জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

এছাড়া আরো শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।