সিরাজদিখানে সার ও বীজ মনিটরিং কমিটির সভা

0
84

সিরাজদিখান প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার সার ও বীজ মনিটরিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সার ও বীজ মনিটরিং কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা কৃষি কর্মকর্তা মো.শাফীয়ার রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোহসিনা জাহান তোরণ, রশুনিয়া ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন চোকদার, বি সি আই সি ডিলার মুন্সিগঞ্জ জেলা সভাপতি শামসুদ্দিন, বিসিআইসি ডিলার সিরাজদিখান উপজেলা সভাপতি যাদব ঘোষ, কৃষক প্রতিনিধি দিল মোহাম্মদ লালু সভাপতি সিরাজদিখান উপজেলা কৃষক লীগ সহ আরো অনেকেই।

এসময় উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ শফিউর রহমান বলেন, বর্তমান সরকার ঘোষণা অনুযায়ী সার ও বীজ কৃষকদের দূর গোড়ায় পৌঁছে দিতে যা যা করণীয় উপজেলা কৃষি অফিস সবকিছু করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়জুল ইসলাম বলেন, করোনা কালীন সময়ে আমরা মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি। শুধু মাত্র কৃষি বিভাগ, কৃষক ও কৃষি জন্য। চলতি রবি মৌসুমে কৃষকরা জাতের সার সহজে পেতে পারে তার জন্য উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সকল পদক্ষেপ গ্রহণ করবে।