নান্দাইলে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালিত

0
83

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী নান্দাইল উপজেলা শাখা ও পৌরসভা কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার উপজেলা আওয়ামিলীগ কর্তৃক কোরআন খতম, মিলাদ মাহফিল, খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ নান্দাইল উপজেলা শাখার সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোজ্জাম্মেল হক বাচ্চুর সঞ্চনালয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন ময়মনসিংহ -৯ নান্দাইল উপজেলার এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র জনাব রফিক উদ্দীন ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব শরাফ উদ্দীন ভুইয়া,৯ নং আচারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ রফিকুল ইসলাম রেণু, উপজেলা আওয়ামীলীগের সদস্য খায়ছারুল আলম ফকির, জাহাঙ্গীরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। পরে অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদীর্ঘ হায়াত ও দেশবাসীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়