উলিপুরে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

0
76

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার জন্ম বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবির উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক স.ম আল মামুন সবুজ, রঞ্জন মজুমদার ভোলা, দপ্তর সম্পাদক নিমাই সিংহ, প্রচার সম্পাদক মোখলেছুর রহমান, সহ-প্রচার সম্পাদক প্রভাষক শাহীনুর আলমগীর, যুব ও ক্রীড়া সম্পাদক সোহরাব আলী মোল্লা, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মঞ্জুরুল সরদার বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক নোমান ফেরদৌস খাঁন, উপজেলা যুবলীগের আহবায়ক জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান বাবু, যুবলীগ নেতা বাবলু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, মিলাদ ও দোয়া মাহফিল এবং জননেত্রী শেখ হাসিনার জন্ম দিনের কেক কাটা হয়। প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলার ১৩টি ইউনিয়নে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নেত্রীর ৭৪তম জন্মদিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৭৪টি বৃক্ষের চারা রোপন করা হয়।