টাঙ্গাইলে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
86

আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ভারতীয় ১০০ বোতল ফেন্সিডিলসহ আ. সাত্তার (৩৮) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সে শহরের কাজীপুর দক্ষিনপাড়া গ্রামের মো. শুকুর মাহমুদের ছেলে। এ ঘটনায় আরো দুইজন পলাতক রয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল বুধবার বিকেলে এসআই প্রতিমা রানী তরফদার ও এএসআই মো. মফিজুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আ. সাত্তারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আ. সাত্তারসহ আরো অজ্ঞাত দুইজন দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন আসামী আ. সাত্তারকে গ্রেপ্তার করা হলেও বাকি দুই আসামী পালিয়ে যায়। তখন আ. সাত্তারের ঘরের খাটের নিচ হতে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বিক্রির ৪৫ হাজার টাকাও উদ্ধার করা হয়। আ. সাত্তারের নামে একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, ‘মাদক বিরোধী অভিযানে চিহ্নিত আসামী আ. সাত্তারে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়। পলাতক আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী কাউকে ছাড় দেওয়া হবে না।