পাবনা-৪ উপনির্বাচনে কারচুপি হলে সরকার পতনের আহবান: এড. রুহুল কুদ্দুস

0
73

জেলা প্রতিনিধি, পাবনা: বুধবার বিকেলে পাবনা-৪ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী ও খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের পক্ষ থেকে নিরপেক্ষ  নির্বাচনের দাবিতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,বিএনপির সাবেক মন্ত্রী এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এছাড়াও খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী এড,শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সাবেক এমপি ও কেন্দ্রিয় নেতা সিরাজুল ইসলাম সরদার, সেলিম রেজা হাবিব, আনোয়ারুল ইসলাম, কৃষক দলের কেন্দ্রিয় নেতা হাসান জাবেদ তুহিন, জেলা বিএনপির নেতা মান্নান মাস্টার, সিদ্দিকুর রহমান, যুবদল নেতা জাকির হোসেন  জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

আসন্ন নির্বাচনে কোন প্রকার কারচুপি করা হলে ঈশ্বরদীর মাটি থেকে সরকার পতনের ডাক দেওয়া হবে বলে ঘোষণা দিয়ে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদাসহ ঈশ্বরদীর বিএনপি নেতা জাকারিয়া পিন্টুসহ ৪৭ জন নেতাকর্মীদের বিরুদ্দে মিথ্যা মামলা দায়ের, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা এবং করোনা মহামারিতে অব্যবস্থাপনা, দূর্ণীতি ও স্বেচ্ছাচারিতা, হরণ করা মানুষের বাক স্বাধীনতা ফিরিয়ে আনার জন্যই নির্বাচনে অংশ গ্রহন করা হয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ ষড়যন্ত্র করে বিএনপির মধ্যে বিভেদ সৃষ্টি করেছিল।