খুলনার যুবলীগ নেতার ভাইয়ের হত্যাকান্ডে জড়িত সন্দেহে ২ জন আটক

0
179

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনা মহানগরীর দৌলতপুর আঞ্জুমান এলাকার ব্যবসায়ী ও যুবলীগ নেতা রানা পারভেজ সোহেলের ছোটভাই সোহরাব জামিল সোহাগের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার পটুয়াখালী সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে সোহাগের বড় ভাই জাহাঙ্গীর হোসেন কাজল এর কাছে কুয়াকাটা পুলিশের পক্ষ থেকে লাশ হস্তান্তর করা হয়।

কুয়াকাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মনিরজ্জামান জানান, সোহরাব জামিল সোহাগের সুরতহাল তৈরি করা হয়েছে, সুরতহাল রিপোর্টে সন্দেহজনক মনে হওয়ায় সোহাগের মৃতদেহের পোস্টমর্টেম করার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোহাগের মৃত্যুর সাথে জড়িত সন্দেহে খুলনার দৌলতপুর পাবলা সাহাপাড়া থেকে সুবির কুমারের পুত্র কিশোর কুমার (৪২) ও একই থানার পাবলা বণিক পাড়া থেকে নিশি কান্ত সরকারের পুত্র কৌশিক সরকার (৩১) কে সোমবার দিবাগত রাতে মোবাইল ফোন প্রযুক্তির মাধ্যমে দৌলতপুর থানা পুলিশের সহযোগিতায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। কুয়াকাটা থানার এসআই বিল্লাল এর নেতৃত্বে গ্রেপ্তারকৃত আসামীদেরকে খুলনা থেকে কুয়াকাটা নেওয়া হয়েছে ।
নিহত সোহাগের বড় ভাই জাহাঙ্গীর হোসেন কাজল বলেন ,আমি ঘটনা স্থলে যাওয়ার পরে পুলিশের মাধ্যমে আমার ভাইয়ের ভিডিও ফুটেজ দেখেছি, তাতে আমার মনে হয়েছে আমার ভাইকে হোটেলের মধ্যে বালিশ চাপা দিয়ে মেরে রাখা হয়েছে,তার নাকে মুখে দিয়ে রক্ত বের হচ্ছিল। এ বিষয়ে পটুয়াখালীর কুয়াকাটা থানায় নিহতের বড় ভাই জাহাঙ্গীর হোসেন কাজল বাদী ২২ সেপ্টেম্বর মঙ্গলবার মামলা দায়ের করেন । মামলা নং- ২২।

খুলনার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, কুয়াকাটা থেকে আমাদের এখানে রিকুুইজিশন পাঠিয়েছিল, তার ভিত্তিতেই আমার থানা এলাকা থেকে আমরা দুজনকে গ্রেপ্তার করেছি। আমাদের কোন বিষয় নয়, কুয়াকাটা থানার এলাকার ঘটনা তারাই এ বিষয়গুলো তদন্ত করবেন।প্রসঙ্গত, ১৯ সেপ্টেম্বর শনিবার সকাল ৮ টার দিকে খুলনা আরাফাত হোটেলের মালিক কাশেম ডাকুয়ার ছেলে টুকু ডাকুয়ার সাথে তার নিজ প্রাইভেটকারে ভ্রমণের উদ্দেশ্যে সমুদ্র সৈকত কুয়া কাটা গিয়েছিল।সোহরাব জামিল সোহাগ( ৫০) পিরোজপুর জেলার কুয়াকাটায় হোটেল সাউথ বাংলায় সোমবার রহস্যজনক মৃত্যু হয়েছে। সোহরাব জামিল সোহাগ ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন ।১৯৯০ এর আন্দোলন-সংগ্রামে রাজ পথে তার অগ্রনী ভূমিকা ছিল।

কুয়াকাটা থানা পুলিশ জানায়,সাথে থাকা টুকু ডাকুয়া সোমবার সকাল ১১ টায় আকাশী রং এর নিজ প্রাইভেট নিয়ে পালিয়ে চলে যায়। সন্ধ্যায় সাউথ বাংলা হোটেলের লোক এসে রুমে তালা মারা দেখে পুলিশকে খবর দেয় ।

সোহরাব জামিল সোহাগ নগরীর দৌলতপুর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমান যুবলীগ নেতা রানা পারভেজ সোহেল এর ছোট ভাই।