চিরিরবন্দরে স্কুলছাত্রীকে অপহরণ করতে গিয়ে এম্বুলেন্সসহ ড্রাইভার আটক

0
74

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে এক স্কুলছাত্রীকে অপহরণ করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছে শাকিল আহমেদ (২৬) নামের এক এম্বুলেন্স ড্রাইভার।সোমবার (২১ সেপ্টম্বর) বিকাল ৩ ঘটিকায় এম্বুলেন্সে করে স্কুলছাত্রীকে অপহরণ করতে গেলে স্থানীয় এলাকাবাসীর চোখে পড়লে এ্যাম্বুলেন্সটিকে ধরার চেষ্টা করেন এবং এক পর্যায়ে উপজেলার বিন্যাকুড়ি বাজারে ৪নং ইসবপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সহযোগিতায় এ্যাম্বুলেন্সটিকে আটক করা হয়।

আটক করে স্থানীয়রা ৪নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হায়দার লিটনের কাছে নিয়ে আসেন। আটক ড্রাইভার শাকিল আহমেদ (২৬) উপজেলার ১২নং আলোকডিহি ইউনিয়নের দঃ আলোকডিহি গ্রামের মোঃ নুরুল আমিনের পুত্র।

এজাহার সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগে থেকে স্কুল ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় ড্রাইভার শাকিল আহমেদ বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব সহ নানা ভাবে বিরক্ত করছিলো। বার বার প্রেমের প্রস্তাব কে এড়িয়ে চললে এক পর্যায়ে গত সোমবার মেয়েটি প্রতিবেশী ভ্যান চালক রফিকুল ইসলামের ভ্যানে তার আত্মীয়ের বাসা নান্দেড়াই গ্রামের উদ্দেশ্যে রওনা দেন।

এমন সময় উপজেলার ঘুঘুরাতলী এলাকার দারুল ফালাহ্ মাদ্রাসার সামনে মোহনা এ্যাম্বুলেন্স সার্ভিস নামে একটি এ্যাম্বুলেন্স ভ্যানের সামনে এসে পথরোধ করেন। পরে মেয়েটিকে ড্রাইভার শাকিল আহমেদ ও অজ্ঞাতনামা তার আরেকজন সহযোগী এ্যাম্বুলেন্সের ভিতরে ঢোকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, তরুনীকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এ্যাম্বুলেন্সটি অনেক বেশী স্পিডে ছিলো। স্থানীয়রা অনেক চেষ্টার পর বিন্যাকুড়ি বাজারে এ্যাম্বুলেন্সটিকে আটক করতে সক্ষম হয় তারা। এরপর চেয়ারম্যান আবু হায়দার লিটন বিষয়টি জানার পরে মেয়ে ও ছেলের পরিবারের সাথে যোগাযোগ করেন এবং উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন তিনি। পরে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকারের নির্দেশে একটি পুলিশের ভ্যানে করে আটক ড্রাইভার শাকিল আহমেদকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে তরুনীর পিতা মোঃ আমিন উদ্দিন বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার চিরিরবন্দর থানা থেকে আসামী শাকিল আহমেদকে দিনাজপুর জজ আদালতে প্রেরণ করা হয়।