গোপালপুরের মাটির মা ক্লব এর সমসাময়িক আলোচনা ও সাহিত্য বিষয়ক অনুষ্ঠান

0
87

মো. নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর সরকারি মাটির মা ক্লব এর সমসাময়িক আলোচনা ও সাহিত্য বিষয়ক অনুষ্ঠান। গোপালপুর সরকারি কলেজের স্কাউট শিক্ষক মো.আব্দুল মান্নান ও বিশ্বজিৎ চক্রবর্তীর এর আমন্ত্রণে।

২১ সেপ্টেম্বর সোমবার বিকেলে গোপালপুর সরকারি কলেজ অডিটোরিয়ামে, মতিয়ারা মুক্তা এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক বানীতোষ চক্রবর্তী । উদ্ভোধনী ঘোষণা দেন অধ্যাপক আব্দুল মান্নান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড.মাহমুদ হাসান আনোয়ার অনিল সরকার অধ্যাপক ফারুক হোসেন মো.এনামুল হক, শিক্ষক চৌধুরী হিমেল, গোপালপুর সুজন শাখার সম্পাদক মাহবুব রেজা সরকার, গোপালপুর ফারিয়া শাখার সম্পাদক শাহনূর আহমেদ সোহাগ, সাহিত্যিক মুক্তার হোসেন, সাহিত্যিক ও লেখক আব্দুল জলিল। সঞ্চালনায় ছিলেন অটল শরীয়ত উল্লাহ্।
এছাড়াও উপস্থিত ছিলেন গোপালপুরের কবি, সাংবাদিক, শিক্ষক,সংগঠক, ছাত্রছাত্রী ও রোবার স্কাউট দলের শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে মুক্ত আলোচনা তে মাটির মা ক্লাবের সাহিত্য সংস্কৃতি এবং মানবিক পরিচালক কমিটি গঠিত হয়।সেই সাথে পরবর্তী মাটির মা ক্লাবের কার্যক্রম সম্পর্কিত আলোচনা এবং লক্ষ উদ্দেশ্য নিয়ে আলোচনার মধ্য দিয়ে সমাপ্তি ঘোষণা করা হয়।