পুঠিয়ায় মোটরসাইকেল বাহিনীর মারপিটে ট্রাক ড্রাইভার নিহত

0
114

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় মোটরসাইকেল বাহিনীর মারপিটে মোতালেব (৪২) নামের এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। নিহত ট্রাক ড্রাইভার পুঠিয়া পৌরসভার ঝলমলিয়া ওয়ার্ডের গ্রামের ইব্রাইম আলীর ছেলে। এলাকাবাসি সূত্রে জানাগেছে, গতকাল শুক্রবার সন্ধা সাড়ে সাতটার সময় নিহত ট্রাক ড্রাইভার মোতালেব বাগমারা উপজেলা হতে ট্রাক চালিয়ে পুঠিয়া উপজেলার দিকে আসছিলো। ট্রাকটি তাহেরপুর হাট পার হওয়ার সময় একটি খাসি তার ট্রাককের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

এসময় দশ থেকে বারো জন মোটরসাইকে বাহিনী ট্রাকটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ট্রাকটি দ্রæত পালিয়ে যাওয়ার সময় পুঠিয়া উপজেলার বাসুপাড়া নামক স্থানে মোটরসাইকেল বাহিনী ট্রাকটি আটক করে ট্রাক ড্রাইভার মোতালেবকে বেধকর মারপিট শুরু করে। তাদের মারপিটে মোতালেব গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ফেলে তারা পালিয়ে যায়।

স্থানীয়রা মোতালেবকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করা হয়। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবগত রাত্রি ৩টার সময় মোতালেব মারা যায়।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এবিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলেছে। ট্রাক ভাইভার মোতাবেলের লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হবে এবং মামালা আসামিদের আটকের অভিযান পরিচালনা করা হবে।