নোয়াখালীতে দুই সন্তানের জননীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক

0
81

নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে দুই সন্তানের জননীকে (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করছে সেনবাগ থানা পুলিশ। আটককৃত দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেনের ছেলে। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা।

তিনি জানান, সোমবার দিবাগত রাতে চট্টগ্রামের বায়জিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার পুলিশ তাকে চট্টগ্রাম থেকে আটক করে। তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সাঙ্গপাঙ্গরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যা দিয়ে বেত্রাঘাত করা হয়। ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়। পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেয়া হয়। এরপর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে ১০ সেপ্টেম্বর ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতে ৫ জনকের গ্রেপ্তার করে।