নীলফামারীতে পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

0
100

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: “মুজিববর্ষে অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলার সৈয়দপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, নীলফামারী মহোদয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল), জনাব অশোক কুমার পাল পিপিএম, অফিসার ইনচার্জ, সৈয়দপুর থানা, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব রকিবুল ইসলাম বাবু ও থানাধীন সকল ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর বৃন্দ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, ইমাম, পুরোহিত ও বিভিন্ন শ্রেণি পেশার জনগণ।

অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত নাগরিকবৃন্দ পুলিশ সুপার মহোদয়ের নিকট সৈয়দপুরে বিভিন্ন অপরাধ বিশেষ মাদক, জুয়া, বাল্যবিবাহ ও নারী নির্যাতন অল্প বয়সী তরুণদের বেপরোয়া মোটরসাইকেল চালানোর সমস্যা তুলে ধরেন।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তৃতায় বলেন অপরাধী যেই হোক না কেনো কোন পরিচয়ে তাকে ছাড় দেওয়া হচ্ছে না।

বাল্যবিবাহ, নারী নির্যাতন, জুয়া, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদসহ সকল ধরনের অপরাধ দমন ও প্রতিরোধে আমরা বদ্ধপরিকর এবং কাজ করে যাচ্ছি। পুলিশ সুপার মহোদয় আরও বলেন আমাদের মাননীয় আইজিপি স্যারের নির্দেশনা অনুযায়ী আপনাদের সার্বিক সহযোগিতায় পুলিশ “জনগণের প্রথম ভরসাস্থল” হতে দৃঢ় প্রতিজ্ঞ। চুরি-ডাকাতি-ছিনতাই সহ সকল অপরাধ দমন ও প্রতিরোধের ক্ষেত্রে আপনাদের সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি। আর পুলিশ সদস্যদের আইনি কাঠামোর ভেতরে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে জনসেবার মানসিকতা নিয়ে জনতার পুলিশ হিসেবে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন।