খুলনায় মাদকদ্রব্য সহ কথিত সাংবাদিক আটক

0
76

আহছানুল আমীন জর্জ, খুলনা : ১৩ সেপ্টেম্বর রবিবার খুলনা মহানগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার ৩য় ফেজে একটি বহুতল ভবনের ৪র্থ তলায় অভিযান চালিয়ে কথিত এক সাংবাদিককে মাদকদ্রব্যসহ গ্রেফতার করেছে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশ।

কথিত সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম শামীমের কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।

বাড়ির মালিক মুন্সি আক্তার হোসেন জানান, মোঃ জহিরুল ইসলাম শামীম সাংবাদিক পরিচয়ে বাড়ির ৪র্থ তলার দু’টি ফ্লাট ভাড়া নেন। ডিবি’র অভিযানকালে মাদক উদ্ধারের সময়ে তিনি ঘটনাস্থলে গেলে কথিত সাংবাদিক শামীম গাঁজা সেবনের কথা স্বীকার করেন।

কেএমপি’র সহকারী কমিশনার ( এসি, ডিবি ) অমিত কুমার বর্মন জানান, রবিবার বিকেলে গোপন খবরেরভিত্তিতে সোনাডাঙ্গা আবাসিক এলাকার ৩য় ফেজে’র ২নং রোডের ৬নং হোল্ডিংয়ের মুন্সি আক্তার হোসেনের বাড়ির ৪র্থ তলায় মোঃ জহিরুল ইসলাম শামীমের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে তার কাছ থেকে ৪০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অভিযানকালে তার কাছ থেকে একটি পত্রিকার আইডি কার্ড (পরিচয়পত্র) পাওয়া গেছে। প্রাথমিকভাবে তিনি স্বীকার করেছেন নিজের প্রয়োজনে পত্রিকার কার্ড তিনি নিয়েছেন। তবে তিনি সাংবাদিকতার সাথে যুক্ত নন বলেও স্বীকার করেছেন।