ওয়ারীতে ছিনতাইয়ের ঘটনায় তিনজন গ্রেফতার

0
81

রাজধানীর ওয়ারীতে ছিনতাইয়ের ঘটনায় তিনজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ শফিকুল ইসলাম ওরফে ইকবাল (৩৪), মোঃ মোসাহেদ ভুঁইয়া ওরফে রাহাত (৪০) ও মোঃ মনির হোসেন বাবু ওরফে ঘড়ি বাবু (৪৫)।

ওয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান  জানান, ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এর বিক্রয় প্রতিনিধি মোঃ ইকবাল হোসেন (৩৩) গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ১.০৬ টায় ওয়ারীর আর কে মিশন রোডে আসলে মটর সাইকেল যোগে তিনজন ছিনতাইকারী পথরোথ করে ভয় দেখিয়ে তিন লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে ওয়ারী থানায় ছিনতাই মামলা রুজু করা হয়।

তিনি আরো জানান, মামলা রুজুর পর ঘটনাস্থল থেকে প্রাপ্ত সিসি টিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয়। অত:পর তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃতদের অবস্থান সনাক্ত করে রোববার (৬ সেপ্টেম্বর) রাত ১২.৩৫ টায় ময়মনসিংহ থেকে মূল ছিনতাইকারী শফিকুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইকালে ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইয়ের নগদ পনের হাজার টাকা উদ্ধার করা হয়। তার দেয়া তথ্য মতে একই দিন ভোর ৬.৩০ টায় পল্লবী এলাকা থেকে মোঃ মোসাহেদকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইয়ে নগদ ত্রিশ হাজার টাকা উদ্ধার করা হয়। অত:পর তার দেয়া তথ্য মতে একই দিন দুপুর ২.৩০ টায় টিকাটুলি এলাকা থেকে মনিরকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইয়ে নগদ দশ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

সুত্রঃডিএমপি নিউজ