শ্রীনগরে শিশুর ধর্ষক ধলু মিয়া সিরিয়াল যৌন নিপীড়ক!

0
79

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ৪ বছরের শিশুর ধর্ষক ধলু মিয়া একজন সিরিয়াল যৌন নিপীড়ক বলে অভিযোগ করেছে স্থানীয়রা। ধর্ষণের শিকার শিশুটির মা ধলু মিয়াকে আসামী করে ৭ সেপ্টেম্বর সোমবার শ্রীনগর থানায় মামলা দায়েরের পর সরজমিনে গিয়ে এসব তথ্য পাওয়া গেছে।

স্থানীয়রা জানায়, ধলু মিয়া ওই এলাকার কিশোরী, যুবতী এমনকি বয়স্ক নারীদেরকেও যৌন নিপীড়ন করেছে। এই বয়সে ধলু মিয়ার যৌন নিপীড়ন করাটা যেন নেশায় পরিনত হয়ে উঠেছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বেলতলী গ্রামের মৃত মোন্তাজদ্দিন মোল্লার ছেলে ধলু মিয়া (৬৫) ওই এলাকার এক শিশুকে ফুঁসলিয়ে ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটিকে ধর্ষণের পর থেকেই ধর্ষক ধলু মিয়া পলাতক রয়েছে। গত ঈদুল আযহার পরের দিন শিশুটির বাবা ও চাচা মারা যায়। বাবা মারা যাওয়ার এক মাসের ব্যবধানে শিশুটির ওপর এমন বর্বোরোচিত ঘটনায় এলাকাবাসী ফুঁসে উঠেছে।

শিশুটির পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটি তাদের প্রতিবেশী ধলু মিয়ার বাড়িতে খেলতে যায়। এ সময় ধলু মিয়া তাকে ফুঁসলিয়ে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পরে। এসময় শিশুটির মা তাকে গোসল করিয়ে খাবার খেতে দিলে শিশুটি কান্নাকাটি শুরু করে এবং তার মাকে বিষয়টি খুলে বলে।

সোমবার দুপুরে সরেজমিনে আটপাড়া ইউনিয়নের বেলতলী গ্রামে গিয়ে জানা যায়, ধলু মিয়া একই বাড়ির দুর সম্পর্কের দুই নারী আত্মীয়কে ৫ মাসের ব্যবধানে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর মধ্যে একজন জানান, তার চরিত্র যে কত খারাপ তা সমাজে বললেও কেউ বিশ্বাস করবে না। কথা বলার সময় ক্ষোভে ওই নারীর চোখ ভিজে উঠে। সে আরো বলেন, মান সম্মানের কথা চিন্তা করে পারিবারিকভাবে এবিষয়ে মুখ খুলতে চাইনি। কিন্তু একের পর এক ঘটনা সে ঘটাচ্ছে। আমি মনে করি তার কাছে কোনও নারীই নিরাপদ নয়!

ধলু মিয়ার সম্পর্কে এক সালিশদার বলেন, এই বয়সে এসেও ধলু মিয়ার বিরুদ্ধে নারীদের যৌন নিপীড়নের অভিযোগ নতুন নয়। একটা নিপীড়ণ চাপা পড়লেই আরেকটা নিপীড়ন ঘটানোর জন্য সাহসী হয়ে উঠে। স্থানীয়রা সিরিয়াল যৌন নিপীড়ক ধলু মিয়ার দৃষ্টান্ত মূলক শস্তি দাবী করেন।

খোঁজ খবর নিয়ে জানা যায়, ধলু মিয়ার মেয়ে সাবিকুন্নাহার সিমু একটি মহলের সহযোগিতায় ঘটনাটি ঘামাচাপা দিতে উঠে পরে লেগেছিল। সরেজমিনে গিয়েও সিমুকে বাড়িতে পাওয়া যায়নি। তার মা বকুল আক্তার (ধলু মিয়ার স্ত্রী) বলেন, তার স্বামী বাড়িতে নাই। মেয়ে ঢাকায় গেছে। দুই ছেলে সিপলু ও সাহেদ সৌদি আরবে থাকেন।