উলিপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশিকে কুপিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ

0
85

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশিকে কুপিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে আহত ইয়াছিন আলী সরকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে, শনিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরদার পাড়া গ্রামে। এ ঘটনায় আহতের পিতা উলিপুর থানায় অভিযোগ করেছেন।

জানা গেছে, পৌরসভার সরদার পাড়া গ্রামের নুর ইসলাম সরদারের পুত্র ইয়াছিন আলী সরকার (২০) এর সাথে প্রতিবেশি আনারুল হকের পুত্র লিমন মিয়ার (২৩) পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এ কারনে ইয়াছিন আলী সরকারসহ তার পরিবারের উপর দীর্ঘদিন থেকে লিমন মিয়া মারপিট ও হামলা করার পায়তারা করে আসছিল।

এরই জের ধরে লিমন মিয়া শনিবার সন্ধ্যায় কয়েকজনকে সঙ্গে নিয়ে ইয়াছিন আলী সরকারের বাড়ির সামনে তাকে একা পেয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে লিমন মিয়া তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এতে ইয়াছিন আলীর বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে ইয়াছিন আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহতের পিতা নুর ইসলাম সরদার লিমন মিয়াসহ অজ্ঞাতনামা ৪-৫জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম জানান, আহত ইয়াছিন আলী চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা এখন ভালো।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।