বাঘায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

0
92

এআই র‌বি, বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় দরিদ্র বিমোচনের লক্ষে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাত করণ কর্মসুচির আওতায় সুফলভোগিদের মাঝে বিনা মূল্যে মাস কালাই এর বীজ বিতরণ করা হয়েছে।রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পল্লী উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে বিঘা প্রতি ৪ কেজি হারে ৪০ জন কৃষকের মাঝে এই বীজ বিতরণ করা হয়।

বীজ বিতরণ কালে কৃষকদের উদ্দেশ্যে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দীন লাভলু বলেন, ‘বর্তমান সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে’ আপনারা যারা আজকে বীজ পেলেন তারা এর সুষ্ট ব্যবহার করবেন। বিনামূল্যে পাওয়ার জন্য এর অপব্যবহার এবং অবজ্ঞা করবেন না, মনে রাখবেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এই স্লোগান আমার নয়, এই স্লোগান মাননীয় প্রধান মন্ত্রীর।

বীজ বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিন রেজা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম য়বাবুল, কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান ও পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলী-সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।