রাজধানীতে ৬০ কেজি গাঁজা সহ তিন মাদককারবারি গ্রেফতার,ডাম্পার ট্রাক জব্দ

0
92

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় গোপনে অভিযান চালিয়ে ৬০ কেজি নিষিদ্ধ গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১০ । আটককৃতরা হলেন, মোঃ শান্ত (২২), মোঃ শুকুর আলী (২৭), ও মোঃ সোলেইমান (২২)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মোঃ কাইয়ুমুজ্জামান খান,বিপিএম,পিপিএম আজ রোববার গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, শনিবার সন্ধ্যা রাত ৭টার পর রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ মোঃ শান্ত (২২), পিতা- নাজির হোসেন, সাং- আদমপুর, থানা- বিজয়নগর, মোঃ শুকুর আলী (২৭), পিতা- কাশেম মিয়া, সাং-শরীফপুর, থানা- আশুগঞ্জ, মোঃ সোলেইমান (২২), পিতা- মোঃ লিটন মিয়া, সাং- পশুল, থানা- আশুগঞ্জ, সর্ব জেলা- বি-বাড়িয়া তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি ডাম্পার ট্রাক, ৪টি মোবাইল ফোন এবং নগদ ৩ হাজার একশ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, ধৃত ব্যক্তিরা মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। এছাড়া দীর্ঘদিন ধরে তারা সীমান্ত এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদক দ্রব্যের চালান গাড়ীযোগে বহন করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।