মোহনপুরে রাস্তা বন্ধ করে পাকা প্রাচীর নির্মান, এলাকাবাসির প্রতিবাদ

0
86

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুর উপজেলার হাটরা গ্রামে জোর পূর্বক ভাবে আইনুল ইসলাম রাস্তার উপর প্রাচীর নির্মান করেন।রাস্তা অপসারণ করার কথা বললে ভয় ভীতি ও হুমকি প্রদান করেন। এর ফলে ১০ টা হিন্দু পরিবারের সদস্যদের অবরুদ্ধ অবস্থায় বসবাস করতে হয়। এই বিষয়ে গত ৩১ আগস্ট ২০২০ইং এলাকার জন সাধারন মোহনপুর উপজেলা নিবার্হী কর্মকতা বরাবর অভিযোগ করেন। উক্তো অভিযোগে ভিত্তিতে আজ শুক্রবার বিকালে এলাকার জনসাধারণ সুরঞ্জিত সরকার এর উঠানে এ সভার আয়োজন করেন ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা হিন্দু বৌদ্ব খ্রিস্টান পরিষদের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক অসিত কুমার ঘোষ,মোহনপুর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার সরকার তপন,সাধারণ সম্পাদক আর কে রতন,উপজেলা হিন্দু বৌদ্ব খ্রিস্টান পরিষদের সভাপতি সুরঞ্জিত সরকার,সাধারণ সম্পাদক নিখিল সরকার, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি আজগর আলী সাগর,বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মান্নান,আঃহামিদ, আঃ রহিম প্রমুখ।

উক্তো সভার সিদ্ধান্ত ক্রমে অবৈধ প্রাচীর অপসারণ এর মাধ্যমে রাস্তা উন্মুক্ত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহমেদ বলেন জনগণের চলাচলের জন্য রাস্তা ছেড়ে প্রাচীর নির্মান এর কথা ছিল কিন্তু তিনি তা না করে রাস্তা উপরে প্রাচীর নির্মান করেন। আজকের সভায় সিধান্ত গ্রহন করা হয় অবৈধ প্রাচীর অপসারণ এর নির্দেশ প্রদান করা হয়।