ধামরাইয়ে  জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত

0
75

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বেসরকারি টেলিভিশন বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিন হত্যার প্রতিবাদে আজ শুক্রবার (৪ই সেপ্টেম্বর-২০২০ খ্রীস্টাব্দ) সকাল ১০ ঘটিকায় ধামরাই প্রেস ক্লাবের উদ্যোগে ধামরাই থানা রোড ঢাকা- আরিচা মহাসড়কে এবং ধামরাই প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ, কালো ব্যাজ ধারণ. বিক্ষোভ কর্মসূচি, মানববন্ধন ও রূহের মাগফেরাত কামনায় কর্মসূচি পালিত হয়।

ধামরাই প্রেসক্লাব এর সভাপতি আবু হাসানের সভাপতিত্বে মানব বন্ধন কর্মসূচিতে ধামরাই-আশুলিয়া- সাভার – মানিকগঞ্জের সাংবাদিকবৃন্দ অংশ গ্রহণ করেন।

এ’মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন এটিএন বাংলার সাভার প্রতিনিধি শেখ বাশার, ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বপন, ধামরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন আহবায়ক ও দৈনিক সমকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি, সাভার উপজেলার সাংবাদিক মাহফুজুর রহমান নিপু প্রমূখ।

মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী থেকে বক্তারা সাংবাদিক সমাজের পক্ষ থেকে সাংবাদিক জুলহাস উদ্দিনকে দিবালোকে নৃশংস ভাবে জবাই করে হত্যা করা হয়েছে এর জন্য তীব্র নিন্দা প্রতিবাদ সহ নিশংস খুনি হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবী করা হয়।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার প্রকাশ্য দিবালোকে সাংবাদিক জুলহাসকে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে গলায় ছুরিকাঘাত করে নৃশংস ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। গতকাল ঘটনাস্থল থেকে শাহীন ও মোয়াজ্জেম নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।