নীলফামারীতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন এবং ফ্রী মাক্স ও গাছের চারা বিতরণ

0
80

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী জেলা সদরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ টুপামারী ইউনিয়ন শাখার উদ্যোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন এবং ফ্রী মাক্স ও গাছের চারা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে আব্দুল মজিদ বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ টুপামারী ইউপি এর সভাপতিত্বে টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজারে আওয়ামী স্বেচ্ছাসেব লীগের শাখা অফিসে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন এবং রামগঞ্জ বাজার জিরো পয়েন্ট মোড়ে সংকিপ্ত আলোচনা সভা ফ্রী মাক্স ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওয়াদুদ রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব দীপক চন্দ্র চক্রবর্তী, টুপামারী ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, স্বেচ্ছাসেব লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাচান ও অন্যান্য নেতা কর্মী।

উক্ত আলোচনা সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব দীপক চন্দ্র চক্রবর্তী বলেন, মুজিব আদর্শের সোনার বাংলা গোড়াতে হলে আমরা একত্রিত হয়ে যেভাবে যুদ্ধের আগে হিন্দু, মুসলিম, বোদ্ধ সবাই কাধে কাধ মিলিয়ে যেমন দেশকে স্বাধীন করেছি। ঠিক আজকের প্রধানমন্ত্রী সেখ হাসিনা মানুষের জন্যে মানুষের কলানের জন্য নিজের জীবন উৎসর্গ করে দিয়েছেন।

তিনি আরো বলেন, যেভাবে বাংলার মানুষের জন্য জনসাধারণের জন্য অকেলান্ত পরিশ্রম করে স্বাস্থ্য থেকে শুরু করে কৃষি ও শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল বিষয় উন্নতি করনের যে প্রয়াস সেই প্রয়াসের সঙ্গে রামগঞ্জ বাসীসহ আমরা বাংলাদেশে যারা বসবাস করী আমরা বাঙ্গালি। আমাদের সহযোগীতার মধ্য দিয়েই আমাদের বাংলাদেশ অনেক দুরে এগিয়ে যাচ্ছে।