ধামরাই উপজেলা মৎস অধিদপ্তর কর্তৃক পোনা মাছ অবমুক্তকরন

0
86

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা মৎস অধিদপ্তর কর্তৃক আয়োজিত ২০২০ ২০২১ অর্থ বছরে রাজস্ব বাজেটের আওতায় ধামরাই উপজেলা পরিষদের পুকুরে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর-২০২০ খ্রীস্টাব্দ) সকাল ১১ঘটিকায় পোনা মাছ অবমুক্তকরন করা হয়।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক এর সভাপতিত্বে পোনা মাছ অবমুক্তকরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

পোনা মাছ অবমুক্তকরন উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

এ’সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ছিলেন ধামরাই উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।