রাজধানীতে ১৬ হাজার ১শ পিস ইয়াবা ও নগদ টাকা সহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
72

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কাফরুল এলাকা থেকে ১৬ হাজার ১০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির পাঁচ লাখ ৮৮ হাজার ৯০০ টাকাসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।উদ্বারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৫৬ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন-জাহিদুল ইসলাম সুমন ওরফে সুমন খান (৩৫) ও মাদক সম্রাজ্ঞী মোসা. রেহেনা (৩৩)। বুধবার সন্ধ্যা সাড়ে সাড়ে ৬টার দিকে র‌্যাব-৪-এর একটি দল রাজধানীর কাফরুল থানার মিরপুর-১৩-এর ছয়তলা ভবনের নিচতলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এলিট ফোর্স র‌্যাব-৪-এর সহকারী পরিচালক (অপস) জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতাররা মাদক সিন্ডিকেটের সাথে জড়িত এবং পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের নামে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। এছাড়া তারা পারস্পরিক যোগসাজশে দীর্ঘদিন ঠিকানা বদল করে কক্সবাজার জেলা থেকে ইয়াবা ক্রয় করে কাফরুল, পল্লবী ও মিরপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলেন।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৫৬ লাখ টাকা। ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্বে রাজধানীর কাফরুল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। জিঞ্জাসাবাদ শেষে ধৃত মাদক ব্যবসায়ীদেরকে ডিএমপির কাফরুল থানায় সোপর্দ করা হয়েছে। এবিষয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ গ্রহন করা হয়েছে।