ধামরাই পৌর মেয়র গোলাম কবীর করোনা জয়ী হওয়ায় শুকরিয়া আদায় ও দোয়া অনুষ্ঠিত

0
78

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা করোনা কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্তি পাওয়ায় আজ মঙ্গলবার (১লা সেপ্টেম্বর) ধামরাই পৌরসভার আয়োজনে পৌরসভার চত্তরে শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

এ’সময় আরো উপস্থিত ছিলেন করোনা জয়ী ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোহাম্মদ সামিউল হক, ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোঃ মোহাদ্দেছ হোসেন,ধামরাই উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) অন্তরা
ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ঢাকা জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু, বিশিষ্ট সমাজ সেবক ও আ’লীগের স্বাস্থ্য বিষয়ক ডাঃ অজিত কুমার বসাক, কুশুরা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান, ঢাকা জেলা পরিষদের সদস্য নাসিমা আক্তার, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জাকির হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন সহ পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ধামরাই পৌর এলাকার জনসাধারণ। করোনা জয়ী ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবীরকে ধামরাই পৌরবাসীর পক্ষ থেকে বিভিন্ন পাড়া মহল্লা সামাজিক সংগঠন ও দলীয় অঙ্গ সংগঠন,প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।

বক্তারা করোনা কালে পৌর মেয়র করোনার সংক্রমণ থেকে ধামরাই পৌরবাসীকে রক্ষা করতে দিন-রাত করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ এর ঝুঁকি নিয়ে নিরলস ভাবে কাজ করে গেছেন। জনসচেতনতায় পৌর সভার উদ্যোগে ৩১ বার মাইকিং করা হয়েছে তাছাড়া পৌর মেয়র নিজে হ্যান্ড মাইক সাথে নিজে সমগ্র পৌরবাসীকে সচেতন করেছেন এ’সময় ধামরাই থানা পুলিশ সর্বদা কাজ করে গেছেন ধামরাই উপজেলা প্রশাসন।

পৌর মেয়র করোনা কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত হওয়ায় আল্লাহর কাছে লক্ষ কোটি শুকরিয়া আদায় সহ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলের পর উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।