অপরাধ ও দুর্নীতি

টঙ্গীতে সাত বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ

ময়লার স্তূপ থেকে মরদেহ উদ্ধার

  • 13
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে গাজীপুর মহানগরী শিল্পনগরী টঙ্গীতে সাত বছরের শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকালে টঙ্গী পূর্ব থানার মধুমিতা রেলগেইট এলাকায় একটি ময়লার স্তুপ থেকে ওই সাত বছরের শিশুর মরদেহটি পুলিশ উদ্ধার করে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আমিনুল ইসলাম আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, জিএমপি’র টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আজিবর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নিহত শিশুটির নাম চাঁদনি আক্তার। সে সুনামগঞ্জের শাললা থানার সুলতানপুর গ্রামের মামুন মিয়ার মেয়ে। চাঁদনি স্থানীয় একটি মাদ্রাসায় ভর্তি হয়েছিল।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই আজিবর রহমান গনমাধ্যমকে জানান, মামুন মিয়া পরিবার নিয়ে গাজীপুরের টঙ্গীর বউবাজার এলাকার বস্তিতে বসবাস করে আসছিল। গত শুক্রবার দুপুরের পর থেকে ওই শিশুটি নিখোঁজ ছিল। শনিবার সকালে স্থানীয়রা মধুমিতা রেলগেইটস্থ ময়লার স্তূপে লাশটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এসআই আজিবর আরো জানান,পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে-ধর্ষণের পর শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে। পরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ বলা যাবে। হত্যাকান্ডের বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, জিএমপি’র টঙ্গী পূর্ব থানা পুলিশ গনমাধ্যমকে বলেন, এঘটনায় সংশ্লিস্ট থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি।


  • 13
    Shares

Related Articles