চারঘাট পৌরকে আলাকিত করব প্রত্যাশিত মেয়র পদ প্রার্থী একরামুল

0
78

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা: আসন ডিসম্বর পর নিবার্চনকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজশাহীর বিভিন পৌরসভায় প্রত্যাশিত প্রার্থীদের দোড় ঝাঁপ লক্ষ করা যাচ্ছে।

জেলার ১৩টি পৌরসভার মধ্য চারঘাট পৌরসভার আ’লীগ প্রত্যাশিত মেয়র পদ প্রার্থী পৌর আ’লীগ সাধারন সম্পাদক একরামুল হকের প্রচারণা একধাপ এগিয়ে। বিএনপি ও আ’লীগর নেতাদের মধ্য অনেকের গুঞ্জন শুনা গেলেও মাঠ পযার্য় তাদর উপস্থিতি নেই।

সমবার সকালের পর এলাকার সাধারণ জনতা, শ্রমিক ও বিভিন পেশাজীবিদের মতামত পত্রিকার প্রতিনিধিকে জানিয়ছেন। বর্তমান সরকারর উনয়নর ধারাবাহিকতা অব্যাহত রাখতে দলীয় মেয়র প্রার্থী নিবার্চন করাটা জরুরী। গত ৫ বছর চারঘাট পৌরসভার উনয়নের মাত্রা যা হাবার কথা ছিল তা হয়নি। সম্প্রতী এই পৌরসভা প্রথম শ্রনীত উনতি হয়ছে। কিন্ত সেই অনুপাতে পৌরসভার সিংহ ভাগ মানুষ বিভিন্ন সেবা থেকে বঞ্চিত। আগামীতে সাবেক ছাত্রলীগ সভাপতি ও বর্তমান পৌর আ’লীগের সম্পাদক একরামুল হক মেয়র পদে মনানীত হলে বিপুল ভোটে বিজয়ী হবে বলে জানান চারঘাট ছাত্রলীগ সম্পাদক রায়হানুল হক (রানা)।

আসন নিবার্চন নিয়ে স্থানীয়রা বলেন, চলমান করোনা ভাইরাস নিয়ে সকল পেশার মানুষ অভিযাগ করে বলনে, সাবক মেয়র ও পদ প্রার্থীদের এখন উদয় হছে। কি মানব সেবার বেলায় তাদেরকে দেখা যায়নি। সর্বপরি দলীয় কোন অনুষ্ঠান তাদের সংযুক্তি নাই।

গত ৮মার্চ থেকে উপজলা চেয়ারম্যান ফকরুল ইসলাম এর সাথে সার্বক্ষনিক পাশে থেকে কাজ করেছেন পৌর আ’লীগ সম্পাদক একরামুল হক। যার বাস্তব প্রমান এখনও বহন করছে। ইতাপূর্ব এই নেতাকে বিরাধী দলীয় নেতা ও আইনশৃঙ্খলা বাহিনীর অত্যাচারের শিকার হয়েছেন। চারঘাট পৌরবাসী দলমত নির্বিশেষে একরামুল হককে ভোটের মাধ্যমে মেয়র হিসাবে দেখার দাবি জানিয়েছে।

প্রত্যাশিত মেয়র পদ প্রার্থী একরামুল হক বলেন, কেদ্রীয় আ’লীগ সিন্ধাতের বাহির তিনি কোন কিছুই করবেন না। তবে বিগত দিনর কমোকান্ড এবং দলীর সার্থে কাজর অনুপ্ররণার উৎস থেকে তিনি মেয়র মনানীত দাবিদার।