বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ দিনাজপুরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
89

শিমুল, প্রতিনিধি দিনাজপুর : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের অঙ্গসংগঠন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩০ আগষ্ট রবিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর ১ আসনের এমপি মনোরঞ্জনশীল গোপাল।

প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জনশীল গোপাল বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে সবাইকে সততার সাথে ভালো সংগঠন গড়ে তুলতে হবে। সংগঠন মানেই মানুষের কল্যানে কাজ করা তাই নিজ স্বার্থ চিন্তা না করে দলীয়ভাবে সংগঠনের উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

 

 

তিনি বলেন, আমরা যদি ঐক্যবদ্ধ থাকতে পারি তাহলে কখনোই আমাদের কারো কোনো বিপদ হবেনা। শৃংখলা ও ঐক্যের সাথে গ্রামেগঞ্জে আমাদের সংগঠনের মেয়েরা নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে দাঁড়াবে এমনটাই আমরা প্রত্যাশা করছি।

উদ্ধোধনী পর্বে জেলা কমিটির আহবায়িকা গৌরী চক্রবর্তীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপ্না রানী বিশ্বাস,বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সভাপতি সুনীল চক্রবর্ত্তী,বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সা: সম্পাদক উত্তম কুমার রায়,বিরল উপজেলা আওয়ামীলীগের সা:সম্পাদক রমাকান্ত রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা কমিটির সা: সম্পাদক রতন সিং ।

দিনব্যাপী সম্মেলনের দ্বিতীয় পর্বে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত কাউন্সিলররা শ্রীমতি মিনতি দাস সভাপতি এবং মল্লিকা রানী দাসকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ৬১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি নির্বাচন করেন। এই কমিটি আগামী ২বছর সংগঠনের কল্যানে নেতৃত প্রদান করবে।