পুলিশ সদস্য স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

0
82

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশ সদস্য স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চর-কালিগঞ্জ গ্রামে। এ ঘটনায় দুজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে । অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের চর-কালিগঞ্জ গ্রামের সাহেব আলীর ছেলে পুলিশ সদস্য মনিরুল ইসলামের (২৬) সাথে একই ইউনিয়নের রামকান্তপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে সুরভী আক্তারের পারিবারিক ভাবেই বিবাহ হয় ২ বছর আগে । গত বৃহস্পতিবার হতে সুরভী নিখোঁজ ছিলো । এর পর শুক্রবার সকালে বাড়ির পাশেই পুকুরে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে সুরভীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায় । এঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে বিচারের দাবিতে পুলিশ সদস্য মনিরুলের বাড়িঘর ভাংচুরের চেষ্টা চালালে পুলিশ তাতে বাঁধা দেয় ।

সুরভীর স্বজন ও পরিবারের অভিযোগ এটি আত্মহত্যা নয় পরিকল্পিত হত্যা। সুরভীর বাবা শফিকুল ইসলাম জানান, পুলিশ সদস্য মনিরুলের পরিবার বিবাহের সময় ১০ লাখ টাকা যৌতুক নিয়েছিল ।কিছুদিন আগে জানা যায় মনিরুল অন্য মেয়ের সাথে পরকীয়া প্রেমের জড়িয়ে পড়েছে। বিষয়টি তার স্ত্রী সুরভী জানতে পারলে বৃহস্পতিবার তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এরপর থেকেই সুরভী কে রহস্যজনক ভাবে কোথাও খুঁজে পাওয়া যায়নি। মনিরুল ও তার মা সুরভীকে শ্বাসরোধে হত্যা করে পরিকল্পিত ভাবে পানিতে ফেলে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস গণমাধ্যম কর্মীদের জানান, লাশটি ময়না তদন্তের জন্য পাঠান হয়েছে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই । শুক্রবার রাতে নিহত গৃহবধুর বাবা বাদী হয়ে মনিরুল ও তার মা মনিরা বেগম কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। শনিবার অভিযুক্ত দুই আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান হয়েছে।