পরকিয়ায় লিপ্ত ছিলো নিহত সোলাইমান! পুলিশের ধারণা হত্যাকান্ড

0
92

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া বিল থেকে বুধবার (২৬আগস্ট) রাতে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া যুবক মহেড়া ইউনিয়নের আদাবাড়ি চরপাড়া গ্রামের মো. গর্জন মিয়ার ছেলে সোলাইমান (৩২)। সে পেশায় গাড়ি চালক ছিলেন।

নিহতের বাবা জানায়, গত রবিবার সকালে প্রাইভেট কার নিয়ে বাড়ি থেকে বের হয় সোলাইমান। সারাদিন গাড়ি চালানো শেষে আর বাড়ি ফিরে না। ফোনে জানায় সে তার বন্ধু নুর ইসলামের সাথে আছে। রাত ১০টার পর থেকেই ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে ফোনটি বন্ধ দেখায়। পরদিন সোমবার কোনো খোঁজ না মেলায় মঙ্গলবার মির্জাপুর থানায় একটি জি.ডি করেন ছেলের বাবা।

এদিকে বুধবার সন্ধ্যার দিকে একই ইউনিয়নের ভাতকুড়া একটি বিলের মধ্যে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। রাতে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবার লাশটি দেখে চিহ্নিত করার পর সুরতহাল শেষে বৃহস্পতিবার লাশটি মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আজীম।

তিনি জানান, এ ঘটনায় মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা গর্জন মিয়া। মামলা নাম্বার-১৮ (২৭-০৮-২০২০)।

পুলিশ জানায়, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার শেষে তার দেহে কোনো আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও শরীরের বিভিন্নস্থানে চামড়া ছিলে গেছে বলে লক্ষ্য করা গেছে। নিহত সোলাইমান পাশ্ববর্তী বাসাইল উপজেলার হাবলা গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া প্রেমে লিপ্ত ছিলো বলে তথ্য পাওয়া গেছে। তবে সত্যতা যাচাইয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। উক্ত তথ্যানুযায়ী ওই মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে।
তবে, এলাকাবাসীর ধারণা পরকিয়া প্রেমের জেরেই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। পরকিয়া প্রেমের বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা। পি.এম. রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।