কুষ্টিয়া সদর ইউএনও জুবায়ের চৌধুরীর মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-৩

0
175

রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া শহরের টালিপাড়ায় বুধবার (২৬ আগস্ট) মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক শিরীন আক্তারের উপস্থিতিতে, সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী উপস্থিত থেকে এই অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে শহরের টালিপাড়ার সাজেদা ভিলায় অভিযান চালিয়ে ১৭’শ ছত্রিশ পিস এসকেএফ ঔষুধ কোম্পানীর ট্যাপেন্টা ট্যাবলেট, ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল ও নগদ ৫লক্ষ সাতানব্বই হাজার টাকাসহ রাসেল নামের একজনকে গ্রেফতার করেছে। এসময় মহিউদ্দিন ও আমিরুল ইসলাম নামের আরো দুইজনকে ট্যাপেন্টা সেবনের দ্বায়ে আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জুবায়ের হোসেন চৌধুরী জানান, মাদক বিরোধী অভিযানে ২৬ আগস্ট তারিখে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া পৌরসভার হাসপাতাল মোড়ের একটি বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গিয়ে দেখি উল্লেখিত বাড়িটির দো তলার একটি ঘরের আলমারির ভিতরে ১৭৩৬ পিস নেশাকারক টাপেন্টা ট্যাবলেট, ১০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের প্রায় ৬ লক্ষ টাকা। এসময় উক্ত ঘরের মধ্য থেকে মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ও টাকাসহ মাদকসমূহ জব্দ করা হয়।

কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দপ্তরের সহকারী পরিচালক ও তার টিম এবং কুষ্টিয়া মডেল থানার একটি টিম উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করেন। ফেনসিডিল রাখার অপরাধ মোবাইল কোর্টে বিচার্য বিষয় না হওয়ায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালককে নির্দেশনা দেয়া হয়।