রাজধানীতে ৫ হাজার ৩শ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
87

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মুগদা ও কোতয়ালী থানার জিন্দাবাহার পৃথক দু’টি থানা এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- মোঃ শহিদুল্ল্যাহ মৌলভী (২৮) ও মোঃ ওসমান (২০) ও মোঃ শাহ আলম (৪২)।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানে্া হয়েছে।

এতে বলা হয়, আজ বুধবার সকাল ১০ টার দিকে রাজধানীর মুগদা থানাধীন দক্ষিণ মুগদা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় থানা পুলিশ অভিযান চালিয়ে মোঃ শহিদুল্ল্যাহ মৌলভী (২৮) ও মোঃ উসমান (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত শহিদুল্ল্যাহর কাছ থেকে এক হাজার পিস ও ওসমানের নিকট থেকে ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুগদা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আরো বলা হয়, রাজধানীর কোতয়ালী থানার জিন্দাবাহার এলাকায় মঙ্গলবার সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো: শাহ আলম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী জোনাল টিম, গোয়েন্দা লালবাগ বিভাগ।

অভিযানের নেতৃত্ব দেওয়া কোতয়ালী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুর রহমান আজাদ এর উদ্ধৃতি দিয়ে সংবাদ বিঞ্জপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদীন যাবত রাজধানীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তি মূলত কক্সবাজার থেকে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে এসে রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করত।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়েছে।