বিএনসিএফআরডি’র সভাপতি হলেন মির্জাপুরের উজ্জ্বল

0
141

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফেডারেশনের নিজ কার্যালয়ে ব্যবস্থাপনা কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে সভাপতি পদে মনোনীত করা হয়।

খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের হলিদ্রাচালা গ্রামের আলহাজ্ব খন্দকার বিল্লাহ্ হোসেনের ছেলে। তিনি জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের টানা দুইবার নির্বাচিত সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে তার সাথে যোগাযোগে তাকে সভাপতি পদে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং সদ্যপ্রয়াত ইসরাফিল আলম এম.পির আত্মার মাগফিরাত কামনা করে দায়িত্বে থাকাকালীন সময়ে আমি সমবায়ীদের জন্য সম্পন্ন সময় তাদের কাজের জন্য ব্যয় করবো।

উল্লেখ্য, গত ২৭ জুলাই (সোমবার) নওগাঁ-০৬ আসনের আওয়ামী লীগের এম.পি ও জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি মো. ইসরাফিল আলম রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।