ভোলায় দৌলতখানে ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন

0
168

ভোলা প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্তের আলোকে ছাত্রদলকে তৃণমূলে ঢেলে সাজানোর অংশ হিসেবে দৌলতখান উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে ভোলা জেলা ছাত্রদল।

উপজেলা ছাত্রদলের কমিটিতে মির্জা মোঃ মনিরকে আহ্বায়ক ও নাহিদুল ইসলামকে সদস্য সচিব, পৌরসভা ছাত্রদলের কমিটিতে মোঃ রাসেলকে আহ্বায়ক ও ইঞ্জিনিয়ার মোঃ সেজান মাহমুদকে সদস্য সচিব ও কলেজ শাখা ছাত্রদলের কমিটিতে শাকিল হোসেন সৌরভকে আহ্বায়ক ও আক্তার উজ-জামান বাবুকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

নেতারা বলেন ছাত্রদলের এই নতুন নেতৃত্বে দলের দূর্দিনের ত্যাগী,প্রতিক্ষীত, নিবেদিত ও তরুণ নেতা কর্মীরা মূল্যায়িত হয়েছেন এবং এই নেতৃত্ব আগামী দিনের আন্দোলন সংগ্রামের জন্য দলকে প্রস্তুত করে এই আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব আলহাজ্ব মোঃ হাফিজ ইব্রাহিমের হাতকে তথা বিএনপির হাতকে শক্তিশালী করবে। তৃণমূলের নেতাকর্মীরা দলের এই দুঃসময়ে এমন একটি সুন্দর ও বলিষ্ঠ নেতৃত্ব উপহার দেওয়ায় আলহাজ্ব মোঃ হাফিজ ইব্রাহিম ও ভোলা জেলা ছাত্রদলকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।