নান্দাইলে তিন মাদক কারবারি আটক

0
145

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানা গেছে। আটক করার সময় তাদের সাথে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট ছিল।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সূর বলেন, মঙ্গলবার (১৮ আগষ্ট) গোপন সূত্রে খবর পেয়ে তাঁরা নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের চামারুল্লাহ গ্রাম থেকে আবু সায়িদ মিয়ার পুত্র, মাসুম মিয়াকে(৩০) কে আটক করেন। এ সময় মাসুদ মিয়ার সাথে ১৭টি ইয়াবা টয়াবলেট ছিল। এরপর গাঁজার পুরিয়াসহ গাংগাইল থেকে আঃ রহিম দফাদারের পুত্র, সেলিম মিয়াকে(৪৮)এবং বারুইগ্রাম থেকে সুরুজ আলীর পুত্র, জামাল উদ্দিনকে (৪৫)আটক করেন।

তিনজনকে আটকের পর তাঁরা নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদ উদ্দিনকে জানান। পরে দুটি পৃথক স্থানে ভ্রাম্যমান আদালত বসিয়ে তিনি তিনজনকে ছয়মাস করে কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭দিন কারাদণ্ড প্রদান করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযানটি পরিচালনা করে। পরে আটক কৃতদের তিনজনকে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়ছে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)এরশাদ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক, জুয়া ও বাল্যবিবাহে বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য আইনের যথাযথ প্রয়োগ করা হবে এবং নান্দাইলকে মাদক, জুয়া ও বাল্যবিনাহ মুক্ত করা হবে।