প্রাণের হরিপুরবাসীর জন্য সেবক হয়ে থাকতে চাই : সুজন

0
141

জসীমউদ্দীন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, দেশ স্বাধীন হওয়ার ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় আসে। ক্ষমতায় এসেই ঘোষণা দিয়েছিলাম- শাসক নয়, সেবক হিসেবে কাজ করব। সেভাবেই কাজ করে যাচ্ছে।

রবিবার বেলা ১২টার সময় হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান এর সভাপতিত্বে এবং হরিপুর দূর্যোগ ব্যবস্থপনা অধিদপ্তরের বাস্থবায়নে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২০২৩-২০২৪ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ/ সংস্কার ( টিআর/কাবিটা) আওতায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং রাস্তা-ঘাট সংস্কারের জন্য অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আলমগীর, বীরমুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, যুগ্ন সম্পাদক মনোরুল ইসলাম রিপন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ রিয়াজুল ইসলাম সরকার, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আশিয়া, উপজেলা পিআইও এসএম আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমজাদ আলী, ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান সরকার, আবু তাহের, শরিফ উদ্দিন সরকার, শিখা রহমান, মোকাররমা চৌধুরী বাবলী, উমাকান্ত ভৌমিক প্রমুখ। এসময় প্রায় ৬০লাখ টাকার অনুদান দেওয়া হয়।

এমপি সুজন আরও বলেন, আমি এবং আমার পিতা আলহাজ্ব দবিরুল ইসলাম এমপির প্রাণের হরিপুরবাসীর জন্য সব সময় সেবক হিসেবে কাজ করে যেতে চাই, আমার পিতার ইচ্ছা অনুযায়ী হরিপুরের জনগণের জন্য উন্নয়ন সবার আগে এগিয়ে থাকবে। যেকোনো উন্নয়ন বিষয়ে আমার সাথে যোগাযোগ করবেন, সবসময় হরিপুরবাসীর জন্য দরজা খোলা রয়েছে।