সাদুল্লাপুরে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

0
86

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জেলার সাদুল্লাপুর উপজেলায় এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ছেলে আনিছুর রহমানের সঙ্গে অভিমান করে তিনি এ পথ বেঁছে নিয়েছেন বলে এলাকাবাসীর অভিযোগ।

শুক্রবার (২৪ মে) সকালের দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের চকশালাইপুর গ্রাম থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহত রেজিয়া বেওয়া চকশালাইপুর গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী।

নিহত হলেন উপজেলার আনিছুর রহমানের স্ত্রীর রেজিয়া বেওয়ার।

বৃহস্পতিবার রেজিয়া বেওয়া নিজ বাড়িতে ফিরেন। এরপর নিখোঁজ হলে তাকে খোঁজাখুজিঁ করেন স্বজনরা। কোথাও না পেয়ে শুক্রবার সকালের দিকে বাড়ির পাশে সৈয়দ আলীর একটি খড়ের ঘরে রেজিয়া বেওয়ার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

স্থানীয়রা জানায়, রেজিয়া বেওয়ার ছেলে আনিছুর রহমানের স্ত্রীর সঙ্গে পারিবারিক ঝামেলা চলছিল। এরই জেরে আনিছুরের স্ত্রী বাবার বাড়িতে চলে গেছে। ছেলের সঙ্গে অভিমান করে সম্প্রতি রেজিয়া বেওয়া তা

এ বিষয়েটি নিশ্চিত করেন জামালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড সদস্য আবুল কালাম আজাদ ।

সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু কামাল বলেন, রেজিয়া বেওয়া নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে শুক্রবার দুপুরে গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এই নারী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।