জমে উঠেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন, কাপ পিরিচ এর গণজোয়ার

0
469

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি : ৬ষ্ঠ উপজেলা পরিষদের ৩য় ধাপের নির্বাচনে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় জমে উঠেছে ভোটের মাঠ । ২৯শে মে হবে ভোট গ্রহণ। তাই শেষ মুহূর্তে ভোট চাইতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

৩য় ধাপের নির্বাচনে সাটুরিয়া উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন লাল মিয়ার কাপ পিরিচ এর গণ জোয়ার উঠেছে ।

তারই অংশ হিসেবে ২৫শে মে ( শনিবার) সকাল ১০টায় তার নিজ গ্রাম হরগজ থেকে এক বিশাল মিছিল নিয়ে পুরো উপজেলা ঘুরে ভোট চাইলেন।

এতে অংশ গ্রহণ করে উপজেলার ৯ টি ইউনিয়ন থেকে প্রায় ২হাজার মানুষ। যার বহরে ছিল মোটরসাইকেল, সিএনজি, প্রাইভেট কার, পিকআপ৷ সহ নানা প্রকারের যানবাহন ।

আমজাদ হোসেন লাল মিয়া, (চেয়ারম্যান প্রার্থী) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি কাজ করব। সেই সাথে সবাইকে নিয়ে সাটুরিয়া উপজেলা কে একটি আধুনিক ও উন্নত এবং সবচেয়ে সেরা উপজেলা হিসেবে গড়ে তুলবো।

বীর মুক্তিযোদ্ধা আ খ ম নুরুল ইসলাম , সাবেক উপজেলা চেয়ারম্যান বলেন, আমি নিজেই নিবার্চন করে জয়ী হয়েছি। কিন্তু এত মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখি নাই৷ আমি মনে করি আমজাদ হোসেন লাল মিয়া কাপ পিরিচ আজ জন মানুষের মাকা হয়ে গেছে। মানুষ এই মাকায় ভোট দিবার জন্য মরিয়া হয়ে আছে । জয় হবে কাপ পিরিচের ইনশাআল্লাহ।

হরগজ শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আব্দুর রহমান বলেন, এবারে নিবাচন দলীয় প্রতিকের বাইরে হচ্ছে, তাই দল মত নির্বিশে আমজাদ হোসেন লাল মিয়া কে কাপ পিরিচ মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করবে। সাটুরিয়া উপজেলার উন্নয়ন এখনো অনেক বাকি তা অবশ্যই করে দেখাবে। আমাদের সবার প্রিয় আমজাদ হোসেন লাল মিয়া।

এ উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন।

জেলা নির্বাচন অফিস সুত্র মতে , সাটুরিয়া উপজেলা ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ উপজেলায় পুরুষ ভোটার সংখ্যা রয়েছে ৭৬ হাজার ২ শত ২৫ জন এবং মহিলা ভোটার সংখ্যা রয়েছেন ৭৬ হাজার ৭২ ভোট। মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৫২ হাজার ৩ শত ৪৭ ভোট।

এসময় কাপ পিরিচ মিছিল দেখেতে রাস্তার দুপাশে হাজারো নারী পুরুষ লাইন বেধে দাঁড়িয়ে এবং হাত উচু করে তাদের সমর্থন জানান।