মাগুরা মহম্মদপুরে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধন

0
89

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা : মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটায় সরকার অনুমোদিত মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। রোববার দুপুরে নহাটায় সদ্য নির্মিত এই কারিগরি ও তথ্য প্রযুক্তি শিক্ষামূলক প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে মহম্মদপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদেরকে নিয়ে করোনাকালীন সময়ে সামরিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মৃধার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেন।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সাবেক সেনা সদস্য মোঃ লুৎফর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান মনিরুল ইসলাম লুলু, মোঃ জাকির হোসেন সহ প্রমুখ। সভায় জানানো হয়, বীর মুক্তিযোদ্ধাগণ দ্বারা পরিচালিত হবে এই প্রতিষ্ঠান। কে.জি থেকে (পি.জি) পোস্ট গ্রাজুয়েশন পর্যন্ত এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা কার্যক্রম চলবে।

জানা যায়, উক্ত প্রতিষ্ঠানটি ২০১৯ সালে নহাটায় স্থাপিত হয়। বিজিবির সাবেক মেডিক্যাল এ্যাসিসটেন্ট মোঃ মনিরুজ্জামান মৃধা এই মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজটি প্রতিষ্ঠা করেন। সবশেষে দোয়া করার মধ্যদিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্ত ঘটে।