ভোর ৫:৩৩ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

উলিপুরে পেট্রল পাম্পে অগ্নিকান্ড অল্পের জন্য ভয়াবহ অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পান এলাকাবাসী

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৯ , ৫:৩০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা: কুড়িগ্রামের উলিপুরে পেট্রল পাম্পে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অল্পের জন্য ভয়াবহ অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পান এলাকাবাসী। এ সময় দায়িত্বে থাকা নজেল ম্যানের হাত পুড়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় পেট্রল ও অকটেনের বিক্রয় মেশিন দুইটি ক্ষতিগ্রস্থ্য হয়েছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (০৮ নভেম্বর) রাত সাড়ে বারোটার দিকে।

জানা গেছে, উলিপুর পৌরসভার হায়াৎখাঁ এলাকায় কুড়িগ্রাম-চিলমারী রোডে অবস্থিত মের্সাস সিরাজ এন্ড সন্স ফিলিং ষ্টেশনে শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে বৈদ্যুতিক শট সার্টিক থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এ সময় পেট্রল ও অকটেন বিক্রয় মেশিন দুটি সম্পুর্ণরুপে ক্ষতিগ্রস্থ্য হয়। দায়িত্বরত নজেল ম্যান আনোয়ারুল ইসলাম রানার পেট্রল মেশিনে নজেলটি রাখার সময় তার ডান হাত পুরে যায়।

ঘটনার সময় ওই পাম্প এলাকায় থাকা একাধিক ট্রাক, বাস এবং পার্শ্বে অবস্থিত ডক্টরস্ ক্লিনিকসহ আশপাশের দোকান ও বসতবাড়ি অল্পের জন্য রক্ষা পান। মের্সাস সিরাজ ফিলিং ষ্টেশনের সত্বাধীকারী তানসিরুল ইসলাম শান্ত জানান, হঠাৎ করে আগুন লাগায় ১০-১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। এছাড়া নজেল ম্যান রানার হাত পুড়ে যায়। পেট্রল ও অকটেন মেশিন ছাড়াও পাম্পের অবকাঠমোর ক্ষতি হয়েছে।

উলিপুর ফায়ার সার্ভিল ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নামজুল হাসান বলেন, দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে না পাড়লে পুরো এলাকায় পেট্রল ও অকটেন থেকে ভয়াবহ ভাবে আগুন ছড়িয়ে পড়তো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শট সার্টিক থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

Comments

comments