পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে সাবেক এমপি আলহা্জ্ব মোঃ সাদেক খান

0
12

মোঃ ইব্রাহিম হোসেনঃ বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ তুই আপনাকে আজ বিলিয়ে দে, শোন আসমানী তাগিদ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কালজয়ী এই গান গেয়ে আমরা স্বাগত জানাই পবিত্র ঈদুল ফিতরকে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সফল সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের সাবেক সফল এমপি আলহা্জ্ব মোঃ সাদেক খান।

সোমবার (১০ এপ্রিল) এক শুভেচ্ছা বার্তায় আলহা্জ্ব মোঃ সাদেক খান সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় আলহা্জ্ব মোঃ সাদেক খান বলেন, পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিব, ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের জীবনে সৌহার্দ, সহমর্মিতা, সহনশীলতা ও ভ্রাতৃত্বের বার্তা নিয়ে আসে। ঈদুল ফিতর সবার মাঝে আত্মশুদ্ধি, উদারতা, নৈতিকতা ও মানবিক মূল্যবোধ জাগ্রত করে। সব ভেদাভেদ ভুলে এই দিনে সবাই সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে মিলিত হয়।

প্রতিবেশী, আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে আলহা্জ্ব মোঃ সাদেক খান বলেন, মাহে রমজানের আত্মশুদ্ধি ও সংযমের শিক্ষা গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও মানবিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে।