খুলনার ডুমুরিয়ায় ভূমিমন্ত্রী কর্তৃক অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

0
103

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ১৭৯১ টি পরিবার এবং ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের ২৮৪৪ অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ ৭ এপ্রিল রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করেন।

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করে বিগত বছরগুলো সঠিকভাবে দেশ পরিচালনা করে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

তিনি বলেন, গ্রামীণ জনপদে শহরের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করতে গৃহীত সকল প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, দারিদ্র বিমোচন, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে। আগামী পাঁচ বছর বাংলাদেশে তাক লাগানো উন্নয়ন হবে। দেশের উন্নয়নে কাজ করার জন্য সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহবান জানান মন্ত্রী।

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, খর্ণিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন। ডুমুরিয়া উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী দুইটি ইউনিয়নের মোট চার হাজার ছয়শত ৩৫ অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন।