বাংলাদেশ মতুয়া মহাসংঘের সভাপতি শ্রী সুব্রত ঠাকুরের সাথে পীযূষ কান্তি রায়ের মতবিনিময়

0
183

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার : পূর্ণব্রহ্ম শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের ২১৩ তম জন্ম তিথি উপলক্ষে বারুনি উৎসব ও বারুনি স্নানকে সামনের রেখে হরিচাঁদ ঠাকুরের লীলা ক্ষেত্র গোপালগঞ্জের ওড়াকান্দি ঠাকুর বাড়ির বর্তমান ছোট মা ও বাংলাদেশ মতুয়া মহাসংঘের মহাসংঘাতিপতি শ্রী শ্রী সীমাদেবী ঠাকুরানীর সাথে সৌজন্য সাক্ষাতসহ আশির্বাদ গ্রহণ করেছেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়।

একই সাথে বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরি সভাপতি ও কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর ও ঠাকুর বাড়ির যোগ্য উত্তোরসুরি শ্রী দেব্রত ঠাকুরের সাথে পৃথক পৃথক ভাবে বিভিন্ন বিষয়ে তিনি মতবিনিময় করেণ।

এ সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মতুয়া মহাসংঘের চিতলমারী উপজেলা শাখার সভাপতি অলোক কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক হরেন্দ্রনাথ শিকদার, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মুকুল কৃষ্ণ মন্ডল, রবীন্দ্রনাথ ঘরামী, চরবানিয়ারী ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রনজিত কুমার বাড়ৈ, সিনিয়র শিক্ষক তৃপ্তী বিশ্বাস, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ মণ্ডল প্রমুখ। দিনব্যাপী এ সফর ও মতবিনিময় সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে দ্বিপাক্ষিক আলোচনা করা হয়।