ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী তারা বিশ্বাসের উদ্যোগে গবাদি পশু বিতরণ

0
84

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য, ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও বিশ্বাস প্রপার্টিজের সিইও মোঃ আজগর বিশ্বাস তারা’র পক্ষ থেকে হতদরিদ্র পরিবারকে স্বাবলম্বী করতে ১৯ টি উন্নতজাতের বকনা গরু বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে নগরীর রায়েরমহলস্থ বিশ্বাস প্রপার্টিজের কর্পোরেট অফিস চত্বরে উপজেলার ১৪টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে বাছাই কৃত ১৯জনকে লটারির মাধ্যমে এগুলো বিতরণ করা হয়। হতদরিদ্র পরিবারের সদস্যরা এই গরু পালন করে তাদের জীবন মানোন্নয়ন করে স্বাবলম্বী হবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।
এসময় বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, মোঃ টিটো বিশ্বাস, কামরুল ইসলাম এবং সঞ্চালনায় ছিলেন শেখ রায়হান হাসান।

আর্ত-মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যেকে সুখী করা। কথায় আছে, পৃথিবীতে দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি, বরং গরীব মানসিকতার মানুষরাই কখনো কারো জন্য কিছু করতে পারেনি। সেই মানুষগুলোই সবচেয়ে সুখের কাছাকাছি যেতে পেরেছে, যারা নিজেদেরকে আর্ত-মানবতার সেবায় বিলিয়ে দিতে সক্ষম হয়েছে। নিজের জন্য নয় বরং সমাজ ও মানুষের সেবা করার মাঝেই সবচেয়ে বড় আনন্দ। আর সেই আনন্দই যেন খুঁজে পেয়েছে ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ আজগর বিশ্বাস তারা।