রূপগঞ্জে মাদ্রাসার ৭ শতাধিক এতিম ও দুস্থ পেল আরমান মোল্লার ঈদ উপহার

0
55

লিখন রাজঃ পবিত্র ইদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের ১৩ টি হেফজ ও এতিমখানার প্রায় ৭ শতাধিক এতিম, অসহায়, হতদরিদ্র শিক্ষার্থীকে ঈদ উপহার দিয়েছেন সমাজসেবক ও ব্যবসায়ী রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ডাক্তার আরমান মোল্লা।

৪ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপি ইউনিয়নের সুবিধা বঞ্চিত এসব শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে শিক্ষার্থীদের মাঝে উপহার তুলে দেন তিনি।

এ সময় মধুখালী হেফজ ও এতিমখানায় ঈদ বস্ত্র উপহার দেয়ার সময় আরমান মোল্লা বলেন, দেশের সব পন্যের দাম হাতের নাগালের বাইরে। তাই নিন্ম আয়ের লোকজন বিপাকে। পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের অভিভাবকরাও বেকায়দায় রয়েছে। ঈদ সবার জন্যে আনন্দের। তাই সে আনন্দ ভাগাভাগি করতেই আমার এ উদ্যোগ। আমি গরীব ও সাধারণ মানুষের পক্ষে কথা বলতে চাই। তাদের পাশে থাকতে চাই। রূপগঞ্জ ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট করে গড়ে তুলতে চাই। খেটে খাওয়া মানুষগুলোর মুখে হাসি ফুটাতে আর বেকারত্ব গোঁছাতে কাজ করবো। তাই জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন প্রত্যাশা করি।

এর আগে ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়,কিন্ডারগার্টেনসহ ৪০টি প্রতিষ্ঠানের শিক্ষকদের মাঝে ঈদ বস্ত্র উপহার দেন আরমান মোল্লা।