বাগমারাবাসীর সঙ্গে ইঞ্জিনিয়ার এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল

0
20

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা আওয়ামী লীগ সহ সর্বস্তরের জনসাধারণকে সঙ্গে নিয়ে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের পরিচালনায় দোয়া ও ইফতার পূর্ব আলোচনা সভায় দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, আপনারা কেউ বিচলিত হবেন না।

আপনারা সঠিক পথে রয়েছেন। খুব অল্প সময়ে ভালো একটা কিছু পাবেন আপনারা। মনে রাখবেন পুকুর কখনো নদী হয় না। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দলের ভেতরে ভাঙ্গন সৃষ্টি করা যাবে না। ঐক্যবদ্ধ থাকলে কেউ ক্ষতি করতে পারবেনা। আমরা সাংগঠনিক ভাবেই এগিয়ে যাবো। আজকের উপস্থিতি প্রমান করে আপনারা ঐক্যবদ্ধ রয়েছেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকু।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, লুৎফর রহমান, মাজেদুল ইসলাম সোহাগ, সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌদজার, আসলাম আলী আসকান, মকলেছুর রহমান দুলাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগ কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, জাহেদুর রহিম মিঠু, লোকমান আলী, আকবর আলী, নাজমুল হক মুন্টু, শাফিনুর নাহার, জহুরুল ইসলাম, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, বাসুপাড়ার সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, শ্রীপুরের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলী, বড়বিহানালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক প্রামানিক, উপজেলা কৃষকলীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাইম ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আতিক বাশার সবুজ, উজ্জল হোসেন প্রমুখ।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।