বাগমারার ভবানীগঞ্জে লিজা এন্টারপ্রাইজের উদ্যোগে কোরআন প্রতিযোগিতা

0
55

বাগমারা প্রতিনিধিঃরাজশাহীর বাগমারায় লিজা এন্টারপ্রাইজের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিন ব্যাপি ভবানীগঞ্জ পৌরসভার পৌর উপশহর মাঠে ৪র্থ বার্ষিকী কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন এলাকার ৯টি মাদ্রাসার ৪১ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতাটি ৩টি পর্বে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় সেরা ১০জন নির্বাচন করা হয়। পরে সেরা প্রতিযোগীদের মধ্যে থেকে সেরা ৩জন নির্বাচন করা হয়েছে। সেরাদের লিজা এন্টারপ্রাইজের পক্ষ থেকে প্রথম স্থান অর্জনকারীকে দুই হাজার, দ্বিতীয় স্থান অর্জনকারীকে দেড় হাজার এবং তৃতীয় স্থান অর্জনকারীকে এক হাজার টাকা সহ সম্মাননা ক্রেস্ট এবং টুপি প্রদান করা হয়। এছাড়াও সেরা ১০ জনকে পুরস্কারের পাশাপাশি সকল অংশ গ্রহণকারীকে টুপি প্রদান করা হয়।

লিজা এন্টারপ্রাইজের পরিচালক আব্দুল লতিফ এর সভাপতিত্বে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ ক্লিনিকের পরিচালক ডাঃ আব্দুল বারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব প্রামানিক, শাপলা টেলিকম এর প্রোঃ আতাউর রহমান খয়বর, জানবক্স।

বিচারকের দায়িত্ব পালন করেন, ভবানীগঞ্জ বড় মসজিদের পেশ ইমাম প্রভাষক হাফিজুর রহমান, বালানগর কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আতাউর রহমান, হাফেজ মাওঃ এবাদুল ইসলাম, রাড়োপাড়া হাফেজিয়া মাদ্রাসার হাফেজ মোজাম্মেল হক, পারবজ্রপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আব্দুল বারী প্রমুখ। প্রতিযোগিতা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।